আপনার লোকেশন জানার এন্ড্রয়েড এপস Nearby Places

np

আমাদের এমন অনেক জায়গার সন্ধান লাগে যা হয়তো ওই এলাকায় কোথায় অবস্থিত তা আমরা জানিনা,এমন সব প্রয়োজনীয় জায়গাই খুজে দেবে Nearby Places এন্ড্রোয়েড অ্যাপটি।

অ্যাপটি ব্যাংক,রেস্টুরেন্ট,এটিএম বুথ,বাস স্টেশন,ট্রেন স্টেশন,ট্যাক্সি স্টেশন,মসজিদ,পুলিশ স্টেশন ইত্যাদি সহ মোট ২৬ টি জায়গার সন্ধান দেবে যা আপনার আশে পাশে রয়েছে। ধরুন,আপনি এমন জায়গায় আছেন যার আশে পাশে আপনি কিছু চিনেন না, কোন সমস্যা নেই, অ্যাপটির মাধ্যমে আপনি খুব সহজেই পেয়ে যেতে পারেন আপনার কাঙ্ক্ষিত সে জায়গাটি,আর প্রয়োজনীয় সে জায়গাটিতে যাওয়ার পথ ও বাতলে দিবে এই অ্যাপ টি।। তাই আর দেরি না করে এখনি নামিয়ে ফেলুন অ্যাপটি, আর নির্দ্বিধায় চলে যান অপরিচিত যেকোনো জায়গায়।

অ্যাপ ডাউনলোড লিংক

অ্যাপটির আরেকটি বিশেষ সুবিধা হল অ্যাপটি ব্যবহার করতে আপনাকে খুব বেশি ইন্টারনেট ডাটা খরচ করতে হবে না,যা আমাদের দেশে গুগল ম্যাপ ব্যবহারের একটি প্রধান সমস্যা। এই অ্যাপটি আপনি পৃথিবীর যেকোনো জায়গায় ব্যবহার করতে পারবেন।

অ্যাপটিতে ব্যবহার করা হয়েছে কাস্টম ম্যাপ,যা দিয়ে খুব সহজে আপনার অবস্থানটি দেখতে পারবেন,যা আপনাকে রিয়াল টাইম আপডেট দিবে আপনার অবস্থান এর এবং আপনার আশেপাশের নির্বাচিত জায়গাগুলোও আপডেট হবে। ভ্রমনে আপনার অনেক সাপোর্ট দিবে এই অ্যাপ।

এই বিভাগের আরো পোষ্ট সমূহ

Share
Updated: July 28, 2015 — 4:26 pm

আমাদের পোষ্টগুলো ফলো এবং শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান ডটকম © 2016 Developed By - RUPONTI IT WORLD